ফরিদপুরে সড়কে ঝরলো মা-মেয়েসহ ৩ জনের প্রাণ

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মা ও তার শিশুসন্তানসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার সলিলদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ঘন কুয়াশার কারণেই এই দুর্ঘটনা বলে ধারণা পুলিশের।

দুর্ঘটনায় নিহতরা হলেন, ভাঙ্গা উপজেলার আতাদী গ্রামের জুয়েল শেখের স্ত্রী লাবনী বেগম (৩৮)। পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় তার কন্যাশিশু জয়নব আক্তার (২) ও একই এলাকার টিটুল শেখের মেয়ে সুরাইয়া আক্তার (১৭)। আহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ভাঙ্গার দিকে চিনি নিয়ে একটি ট্রাক যাচ্ছিল। এসময় প্রচুর কুয়াশা ছিল। কুয়াশায় রাস্তায় প্রায় কিছু দেখা যাচ্ছিল না। চিনিবাহী ট্রাকের পেছনে ভাঙ্গাগামী একটি ব্যক্তিগত গাড়িও ছিল। ওই গাড়িতে চালক ও শিশুসহ ৭ জন যাত্রী ছিল। ঘটনাস্থলে এলে পেছন থেকে ওই ব্যক্তিগত গাড়িটি ট্রাকটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহত সকলেই ওই ব্যক্তিগত গাড়ির যাত্রী ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবচর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এস আই) আব্দুল্লাহেল বাকী বলেন, এ ঘটনায় ট্রাকটিকে আটক করে হাইওয়ে থানায় এনে রাখা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গিয়েছে। তিনি বলেন, নিহত লাবনী বেগমের মৃতদেহ হাইওয়ে থানায় ও বাকী মারা যাওয়া দুইজনের মৃতদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply