নোরার সাথে প্রেমের গুঞ্জন শাহরুখ পুত্র আরিয়ানের

|

বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মাদক কাণ্ডে নাম জড়ানোর পর টানা আলোচনায় ছিলেন তিনি। প্রেমের সম্পর্ক নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন। এবার গুঞ্জন উঠেছে, ৩০ বছর বয়সী নোরা ফাতেহির সঙ্গে নাকি প্রেম করছেন ২৫ বছরের আরিয়ান। খবর নিউজ এইটিনের।

এর আগে শাহরুখ পুত্রের সঙ্গে অনন্যা পান্ডের প্রেম নিয়ে কানাঘুষো তো চলছেই। যদিও এই প্রসঙ্গে কেউই কখনো মুখ খোলেননি। তবে, আরিয়ান-অনন্যার প্রেম চর্চার মাঝেই আরিয়ানের নতুন প্রেম নিয়ে শুরু হয়েছে জল্পনা। শোনা যাচ্ছে অনন্যা অতীত, মরোক্কান বিউটি নোরা ফাতেহির সঙ্গে ডেট করছেন স্টার কিড আরিয়ান খান।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জনের সূত্রপাত। নোরার একটি সেলফিতে দেখা যায়, দুই নারীর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। সেখানকার এক নারী আরিয়ানের সেলফিতে ধরা দিয়েছেন। বলা হচ্ছে, দুটি ছবি একই জায়গা থেকে তোলা।

এসব ছবির ক্যাপশনে পোস্টদাতা লিখেছেন, সম্প্রতি আরিয়ানের সঙ্গে ঘুরতে দেখা গেছে নোরা ফাতেহিকে। শুধু তাই নয়, একসঙ্গে ডিনারও করেছেন তারা। নতুন বছর উপলক্ষে দুবাইতে পার্টির আয়োজন করেছিলেন আরিয়ান। তাতেও যোগ দিয়েছিলেন নোরা ফাতেহি।

এরপর থেকে দুইয়ে দুইয়ে চার মেলানোয় ব্যস্ত থাকেন নেটিজেনরা। যদিও নেটিজেনদের একাংশের দাবি, একসঙ্গে ছবি তুললেই কেউ সম্পর্কে জড়ান না। এই ছবি কোনোভাবেই প্রমাণ করে না যে, তারা প্রেম করছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply