কালীগঞ্জে টাকা ছিনতাই করে পালানোর সময় আটক ১

|

আটককৃত ছিনতাইকারী সেন্টু ব্যাপারী।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে টাকা ছিনতাই করে পালানোর সময় সেন্টু ব্যাপারী নামে এক ব্যক্তিকে আটক করেছে স্থানীয়রা। এরই মধ্যে তাকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। আটক সেন্টু পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার দেবাত্র গ্রামের হোসেন ব্যপারীর ছেলে। তবে পুলিশি জিজ্ঞাসাাবাদে তিনি আরো দু’টি পৃথক ঠিকানা দিয়েছেন বলে জানা গেছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, কালীগঞ্জ শহরের মধুগঞ্জ বাজার এলাকার ইসলামী ব্যাংক শাখা থেকে মধু সুদন নামে এক ব্যক্তি ৩ লাখ ৯৩ হাজার টাকা উত্তোলন করে ফিরছিলেন। এ সময় তার কাছ থেকে এ টাকা ছিনতাই করে পালানোর চেষ্টা করে সেন্টু ও তার এক সহযোগী। এ সময় স্থানীয়দের হাতে আটক হন সেন্টু, তবে পালিয়ে যান তার অপর সহযোগী।

ভুক্তভোগী মধু সুদন কালীগঞ্জ শহরের একটি তেল মিলের ম্যানেজার হিসেবে কর্মরত। এ ঘটনার পর ওই তেল মিলের মালিক শাহজাহান আলী বাদী হয়ে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামি ও উদ্ধার হওয়া টাকা ঝিনাইদহ আদালতে সোপর্দ করা হয়েছে।

কালীগঞ্জ থানার এসআই কাবিরুল ইসলাম জানান, দু’জন ছিনতাইকারীর মধ্যে একজনকে আটক করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। আমরা গিয়ে সেন্টু ব্যাপারী নামের ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসি। তবে অপরজন পলাতক।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply