সাইফউদ্দিনের বোলিং তোপে ভালো শুরুর পরও বড় ইনিংস গড়তে পারেনি মোহামেডান

|

ছবি: সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগে মুখোমুখি হয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডান। যেখানে ইমরুল কায়েস এবং মাহিদুল ইসলাম অংকনের দারুণ শুরুর পরও বড় ইনিংস গড়তে পারেনি মোহামেডান। আবাহনীর বোলারদের দারুণ বোলিং নৈপুণ্যে ৮ উইকেটে ২৩৫ রানে থামে মোহামেডানের ইনিংস।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরুতে ব্যাট করতে নেমে বেশ ভালো করছিলেন দুই ওপেনার ইমরুল কায়েস এবং মাহিদুল ইসলাম অংকন। তারা দু’জনে মিলে গড়েন ১৩৭ রানের জুটি। দলীয় ১৩৭ রানে ওপেনার ইমরুল কায়েসকে ফেরান বাঁহাতি স্পিনার তানভীর ইসলাম। এরপরই ঘটে ছন্দপতন। একের পর ব্যাটারদের আউট হওয়ার মিছিলে স্কোরিং রেট আরও কমতে থাকে মোহামেডানের।

সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি। সৌম্য করেন ১ আর মাহমুদউল্লাহ করেন ৩ রান। সাইফউদ্দিন- তানজিম দারুণ বোলিং করেন। এরপর দলের হাল ধরার চেষ্টা করেন দুই ব্যাটার অনুস্তুপ মজুমদার এবং আরিফুল হক। তারা দু’জনে মিলে গড়েন ৪৫ রানের জুটি।

১৯৫ রানে মজুমদার আউট হলে তার বদলে ব্যাট করতে নামা অভিজ্ঞ ব্যাটার শুভাগত হোম প্রথম বলেই তানজিম হাসান সাকিবের বলে আউট হন। এরপরে আর কেউই উইকেটে টিকে থেকে দ্রুত গতিতে রান করতে পারেননি। শেষের দিকে ব্যাটার আরিফুল হকের ৪৮ বলে ৩৭ রানের ইনিংসের ওপর ভিত্তি করে ২৩৫ রানের মাঝারি পুঁজি পায় মোহামেডান। আবাহনীর হয়ে মোহাম্মদ সাইফউদ্দিন নিয়েছেন সর্বোচ্চ ৪ উইকেট।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply