সংবাদ সম্মেলনে সেঞ্চুরি বঞ্চিত লিটনের আক্ষেপ

|

ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১৮ বলে অর্ধশতক করে মোহাম্মদ আশরাফুলের রেকর্ড ভেঙে দেশের ক্রিকেট ইতিহাসের দ্রুততম অর্ধশতকের রেকর্ড গড়েছেন লিটন দাস। তার সামনে হাতছানি দিচ্ছিলো লাল সবুজের জার্সি গায়ে দ্রুততম সেঞ্চুরির কীর্তিও। যা হতে পারতো বাংলাদেশের দ্বিতীয় টি-টোয়েন্টি সেঞ্চুরি। আরেকটু ধৈর্য ধরে খেললে সেঞ্চুরি পেয়ে যেতেই পারতেন লিটন। রান নিতে তাড়াহুড়ো করায় নিশ্চিত সেঞ্চুরি থেকে বঞ্চিত হয়েছেন বলে মনে করেন এ ওপেনার।

১৬ বছর আগলে রাখা আশরাফুলের দ্রুততম ফিফটির রেকর্ড ভাঙা লিটন গত বছরের মতো এ বছরও পার করছেন সেরা সময়। তবে সেঞ্চুরিতে যে তার চোখ ছিল, তা বলে দিলেন সরাসরিই। আক্ষেপ করলেন ওই সময়টায় আরেকটু ধৈর্য্য না ধরতে পারেননি বলে। 

বুধবার (২৯ মার্চ) ম্যাচ শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিটন বলেন, ফিফটির রেকর্ডে ভাল লাগা কাজ করছে। ১০০ করতে পারলে খুব ভাল লাগতো। আমার মনে হয়, আমি একটু বেশিই তাড়াহুড়ো করছিলাম। মাঝখানে আবার স্পিনাররাও খুব ভাল বল করছিল, উইকেটেও তাদের সাহায্য করছিল। আমি যদি আরেকটু সময় নিয়ে পেস বলগুলো খেলতাম, তাহলে হয়তো আজকে ৮৩-৮৪ রানের জায়গায় সেঞ্চুরি হতেই পারতো।

দল সেরা ফর্মে আছে জানিয়ে লিটন বলেন, আমরা খুবই ভাল ক্রিকেট খেলছি। বোলিং, ব্যাটিং, ফিল্ডিং সব বিভাগেই। এর চেয়ে ভালো ক্রিকেট খেলা যায় কি না আমি জানি না। অবশ্যই আমরা চেষ্টা করব এ ধারাবাহিকতা ধরে রাখতে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply