ঝিনাইদহে পিকআপ-ভ্যানের সংঘর্ষে নিহত ৩

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুরে পিকআপ ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

বৃহস্পতিবার (৪ মে) সকাল সাড়ে ১১টার দিকে কোটচাঁদপুর-জীবননগর সড়কের কাশিপুর পৌর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- কালীগঞ্জ উপজেলার বলাকান্দর গ্রামের শাহিন উদ্দিনের মেয়ে খুকু মনি (৭), একই উপজেলার শাহাপুর ঘিঘাটি গ্রামের মখলেছ উদ্দিনের ছেলে ভ্যানচালক সলেমান উদ্দিন (৬০) ও কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রুবেল হোসেনের ১১ মাস বয়সী ছেলে রাফান।

নিহতের স্বজনরা জানায়, নিহত খুকু মনি ও রাফান মামাতো-ফুফাতো ভাইবোন। রাফানকে ডাক্তার দেখাতে সকালে চার্জার ভ্যানযোগে মা-দাদির সাথে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিল। পথিমধ্যেই এ দুর্ঘটনা ঘটে।

কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন জানান, সকালে কালীগঞ্জ থেকে হতাহতরা ব্যাটারি চালিত ভ্যানযোগে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ওই ৩ জন নিহত হয়। আহত হয় আরও ৫ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেছেন চিকিৎসক।

কোটচাঁদপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারুণি পাশা বলেন, আহত যারা এসেছিলেন তাদের মধ্য থেকে ৪ জনকে যশোর পাঠানো হয়েছে। এদের মধ্যে ৩ জনের শারীরিক অবস্থা গুরুতর।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply