পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী, ১ জনের লাশ উদ্ধার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের মাওয়া সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিউভার্সিটি (ইউআইইউ) এর ইলেকট্রনিকস এন্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ছাত্র নুরুল হক নাফিউ (২৪) ও সব্যসাচী সৌম্য দাস (২৯)। নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযানে নামে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও কোস্টগার্ডের ডুবুরিদল। বিকেল ৪টা ১০ মিনিটে উদ্ধার হয় সব্যসাচীর মরদেহ। অপর নিখোঁজের সন্ধানে অভিযান চলছে।

শুক্রবার (২ জুন) দুপুর বারোটার দিকে পদ্মা সেতুর ১৬ নং পিলারের কাছে জেগে ওঠা চর থেকে নদীতে নামার পর নিখোঁজ হন তারা। নিখোঁজ নাফিউ রাজধানীর বাড্ডা নতুন বাজার এলাকা ও সব্যসাচী তেজগাঁও এলাকার বাসিন্দা।

নৌ পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে ঢাকা থেকে মাওয়া এলাকায় ঘুরতে যান ৫ বন্ধু। দুপুর ১২টায় স্পিডবোটে যোগে পদ্মাসেতুর ১৬নং পিলারের কাছে জেগে ওঠা চরে যান তারা। সেখানে গিয়ে নদীতে গোসল করতে নামার স্রোতের টানে ভেসে নিখোঁজ হন নাফিউ ও সব্যসাচী। তবে তাদের বাকি ৩ সঙ্গী অক্ষত ছিলেন।

লৌহজং ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মতিন জানান, আমাদের উদ্ধার অভিযান চলছে। ফায়ার সার্ভিসের ডুবরি দল পথে রয়েছে। তারা এসে উদ্ধার অভিযানে অংশগ্রহণ করবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply