দলীয় নেতাকে গুলি করার হুমকি, কৃষক লীগ সা. সম্পাদক স্মৃতির বক্তব্য ভাইরাল (ভিডিও)

|

নিজ দলের এক নেতাকে গুলি করার কথা বললেন কৃষক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি। হত্যার হুমকির এই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, কয়েকদিন আগে রাজধানীর বারডেম হাসপাতালে কৃষক লীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন সুইটের মায়ের মরদেহ দেখতে গিয়ে ঢাকা মহানগরের এক নেতাকে নিয়ে বাকবিতণ্ডায় জড়ান সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক। আর এই বাকবিতণ্ডায়-ই হত্যার কথা বলা হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্রের সঙ্গে এক নেতার বিষয়ে কথা বলছেন উম্মে কুলসুম স্মৃতি। একপর্যায়ে উত্তেজিত হয়ে কৃষক লীগের ওই নেতাকে গুলি করার কথা বলেন স্মৃতি। সেই নেতাকে নিয়ে কৃষক লীগ সাধারণ সম্পাদক বলেন, আমার সামনে সে অফিসে ঢুকবে না। সে কৃষক লীগ করে না। আমি তাকে মহানগরে ঢুকিয়েছি, আমি তাকে বের করে দিবো। ও যদি অফিসে ঢুকে, আমি কোনোভাবেই তা মানবো না। ও যদি আমার সামনে পড়ে আমি গুলি করে না হয় বহিষ্কার হবো।

সাধারণ সম্পাদকের কথার জবাবে সমীর চন্দ্র বলেন, আপনার ক্ষমতা আছে, আপনি গুলি করতে পারেন।

পাল্টা উত্তরে স্মৃতি বলেন, রাইট। আমি ওকে অফিসে ঢুকতে দেবো না। পরিষ্কার কথা বলে দিলাম। এতে যদি আমার রাজনীতি না করতে হয় আমি করবো না।

সমীর চন্দ্র কথা কাটাকাটির এক পর্যায় এ-ও বলেন, আপনি আমার সামনে এসব বলতে পারেন না। আমি সভাপতি।

জানা গেছে, কৃষক লীগ নেতাদের মধ্যে কমিটি ও নিজেদের বলয় তৈরি করাসহ নানান বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply