ঢাকা সফর নিশ্চিত করে এমি মার্টিনেজের ফেসবুক পোস্ট

|

ছবি: সংগৃহীত

আগামী ৩ জুলাই ভোর পাঁচটায় ঢাকায় আসবেন আর্জেন্টিনার ফুটবল বিশ্বকাপজয়ী দলের সদস্য এমিলিয়ানো মার্টিনেজ। ফেসবুক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন মার্টিনেজ নিজেই। মাত্র কয়েক ঘণ্টার এই সফর নিয়ে দারুণ উচ্ছ্বসিত কাতার বিশ্বকাপে গোল্ডেন গ্লাভস জেতা এই গোলরক্ষক। অল্প কিছু আনুষ্ঠানিকতা শেষে সেদিন বিকেলেই কলকাতাগামী ফ্লাইট ধরবেন মার্টিনেজ।

আর্জেন্টিনার ৩৬ বছরের অপেক্ষা ঘুচাতে ফ্রান্সের সামনে দেয়াল হয়ে দাঁড়িয়েছিলেন এমিলিয়ানো মার্টিনেজ। গোল্ডেন গ্লাভস জেতা এই গোলরক্ষকের প্রতি মুগ্ধতা ছড়িয়েছিল সুদূর বাংলাদেশি সমথর্কদের মাঝেও; যা অজানা নয় খোদ মার্টিনেজেরও। তাই ভারত সফরের আমন্ত্রণ পেয়ে নিজ থেকেই আগ্রহ প্রকাশ করেছিলেন বাংলাদেশে আসার জন্য। ২৯ মে নিজের ফেইসবুক পেইজে নিশ্চিত করেছিলেন সেই খবর।

মাঝে এ নিয়ে নতুন কোনো আপডেট না আসলেও এবার অপর এক ফেসবুক পোস্টে বাংলাদেশ সফরের দিনক্ষণ চূড়ান্ত করেছেন মার্টিনেজ। পোস্টে তিনি বলেন, আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি, ভারতীয় উপমহাদেশে আমার সফর শুরু হবে আগামী ৩ জুলাই ২০২৩ তারিখে। সফর শুরু হবে বাংলাদেশ থেকে। যেখানে আমি ফাউন্ডনেক্সট ও নেক্সট ভেনচার টিমের সঙ্গে দেখা করবো। আমাদের এই সাক্ষাৎ ভবিষ্যতের সমৃদ্ধ অভিজ্ঞতার সুর তৈরি করে দেবে। আমি এই রোমাঞ্চকর অভিযান নিয়ে খুবই আগ্রহ ভরে অপেক্ষা করছি।

কলকাতার স্পোর্টস প্রমোটার কোম্পানি শতদ্রু অ্যাসোসিয়েটসের মাধ্যমে বাংলাদেশে আসছেন মার্টিনেজ। আমস্টারডাম থেকে রওনা হয়ে ভোর ৫টায় ঢাকা পৌঁছাবেন তিনি। সেখান থেকে হোটেলে গিয়ে কিছুক্ষণের বিশ্রাম শেষে যাবেন নির্ধারিত অনুষ্ঠানে। এরপর বিকেলের ফ্লাইটে কলকাতা পৌছাবেন আর্জেন্টাইন গোলরক্ষক।

ডলার সংকটের কারণে এখন পর্যন্ত বাংলাদেশি কোনো প্রতিষ্ঠান তেমন আগ্রহ দেখায়নি মার্টিনেজের বাংলাদেশ সফর নিয়ে। শুধুমাত্র বিমান ভাড়া ও আনুষঙ্গিক ব্যয় বহন করছে দেশের একটি প্রতিষ্ঠান।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply