জার্মান মিডফিল্ডারের বাসায় ডাকাতি করতে গিয়ে আটক ৭ 

|

ছবি: সংগৃহীত

প্যারিস সেইন্ট জার্মেইর জার্মান মিডফিল্ডার জুলিয়ান ড্রাক্সলারের বাড়িতে ডাকাতি করতে গিয়ে পুলিশের কাছে আটক হয়েছে ৭ জন দুষ্কৃতকারী। ফ্রান্সের বেশকিছু সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

বাড়ির আশেপাশে দু’টি গাড়ির সন্দেহজনক ঘুরাফেরা দেখে সম্প্রতি প্যারিসের সেন্ট ক্লাউড অঞ্চলের পুলিশকে জানিয়েছিলেন ড্রাক্সলারের কাছের মানুষরা। বিষয়টিকে আমলে নিয়ে ২৯ বছর বয়সী ফুটবলারের বাড়ির পাশে নজরদারি দল বসিয়েছিল পুলিশ।

গতকাল (১৫ আগস্ট) মাঝরাতের দিকে পুলিশ একটি গাড়ি থামিয়ে দু’জনকে আটক করে। সেই গাড়ি থেকে পুলিশ দস্তানা, মুখোশ ও প্লাস্টিকের দড়ি উদ্ধার করে। সেখান থেকে একটু দূরে আরেকটি গাড়ি দাঁড়িয়ে ছিল। পুলিশ সেই গাড়ি থেকেও পাঁচজনকে আটক করেছে। আর দস্তানা, মুখোশ ও প্লাস্টিকের দড়িও উদ্ধার করা হয়েছে সেই গাড়ি থেকে।

এর আগে, প্রাক-মৌসুম প্রস্তুতি নিতে পিএসজির জাপান যাত্রার আগের দিন পিএসজি গোলকিপার জিয়ানলুইজি দোন্নারুম্মার সঙ্গে ঘটেছিল এ ঘটনা। প্রেমিকাসহ পিএসজি গোলরক্ষক দোন্নারুম্মাকে বেঁধে রেখে ভয়াবহ এক ডাকাতি সংঘটিত হয় তার বাসায়। সেদিন ডাকাতেরা গয়না, ঘড়ি ও চামড়ার তৈরি বিলাসবহুল পণ্য নিয়ে যায়। সব মিলিয়ে দোন্নারুম্মা পরিবারের ক্ষতি হয়েছে পাঁচ লাখ ইউরোর মতো, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ছয় কোটি চার লাখ টাকা।

ডাকাতির ঘটনায় ভাগ্য ভালো হলেও পিএসজির হয়ে কপাল খুলছে না ড্রাক্সলারের। অনেক দিন ধরেই পিএসজির একাদশে সুযোগ পান না তিনি। মাঝে গত মৌসুম পর্তুগিজ ক্লাব বেনফিকায় ধারে খেলেছেন ২৯ বছর বয়সী জার্মান মিডফিল্ডার। এ মৌসুমে অবশ্য লিগ চ্যাম্পিয়নদের স্কোয়াডে ফিরেছেন। কিন্তু এবারও সুযোগ পাবেন কিনা সেটাই এখন দেখার বিষয়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply