৯ মাস পর অনুশীলনে ফিরলেন নয়ার

|

ছবি: সংগৃহীত

প্রায় ৯ মাস পর অনুশীলনে ফিরলেন বায়ার্ন মিউনিখের জার্মান গোলরক্ষক ম্যানুয়েল নয়ার। গত ডিসেম্বরে বিশ্বকাপ থেকে ছিটকে যাবার পর ছুটি কাটানোর সময় স্কিইং করতে গিয়ে পা ভেঙ্গে যায় নয়ারের। এরপর থেকেই মাঠের বাইরে বায়ার্ন মিউনিখ অধিনায়ক।

৩৭ বছর বয়সী এই ফুটবলারের সোমবার (২৮ আগস্ট) অনুশীলনে ফেরার কথা বিবৃতি দিয়ে জানিয়েছে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। তবে কবে তিনি ম্যাচ খেলার জন্য প্রস্তুত হবেন, সে ব্যাপারে কিছু বলেনি ক্লাব। বিবৃতিতে বুন্দেসলিগা ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, অনুশীলনে ফেরার মাধ্যমে তিনি পরবর্তী ধাপে যেতে চাচ্ছে। সতীর্থদের সাথে তাকে মাঠে দেখাটা সত্যিই বায়ার্নের জন্য অনেক বড় সুখবর।

নয়ারের বিকল্প হিসেবে চলতি বছরের শুরুতে বরুশিয়া মনশেনগ্লাডবাখ থেকে সুইজারল্যান্ডের গোলরক্ষক ইয়ান সমেরকে আড়াই বছরের চুক্তিতে দলে টানে বায়ার্ন। তবে এই মাসের শুরুতে ইন্টার মিলানে যোগ দেন সমের। গত শুক্রবার মাকাবি তেল আবিব থেকে ইসরায়েলের গোলরক্ষক দানিয়েল পেরেজকে দলে ভেড়ায় বায়ার্ন।

সোমবার গোলরক্ষক ড্যানিয়েল পেরেজকে সকলের সামনে পরিচয় করিয়ে দিয়েছে জার্মান ক্লাবটি। মাকাবি তেল আবিব থেকে পাঁচ বছরের চুক্তিতে বায়ার্নে যোগ দিয়েছেন পেরেজ। এই প্রথম কোনো ইসরাইলি খেলোয়াড় বায়ার্নে যোগ দিলেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply