শাহজাহান ওমরের ভোট করবে না রাজাপুর আওয়ামী লীগ

|

ঝালকাঠি-১ আসনের ভোট নিয়ে রীতিমত চলছে তুলকালাম। আসনটিতে নৌকা নিয়ে ভোট করলেও বিপাকে পড়েছেন বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেয়া শাহজাহান ওমর। তার বিরুদ্ধে অভিযোগ, বিএনপি নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করার। তাই স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তার হয়ে ভোটের মাঠে থাকবেন না বলে ঘোষণা দিয়েছেন।

রাজাপুর উপজেলা আওয়ামী লীগের এক সভায় রেজুলেশন করে তার পক্ষে নির্বাচন না করার ঘোষণা আসে। মঙ্গলবার ১৮ ডিসেম্বর সন্ধ্যায় স্থানীয় ডাকবাংলো মোড়ের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খাইরুল আলম সরফরাজ। সভা ও রেজুলেশনের সিদ্ধান্তের কথা স্বীকার করেছেন তিনি।

সভায় এ আসনের স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনিরের পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানানো হয়।

সভার রেজুলেশনে শাহজাহান ওমরকে ‘নির্যাতনকারী’ উল্লেখ করা হয়। বলা হয়, বিএনপি ক্ষমতায় থাকার সময় তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর নির্যাতন চালিয়েছেন। এখন আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পরেও বিএনপি নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন।

রেজুলেশনে লেখা হয়, শাহজাহান ওমর নিজের জমিতে নির্মিত বিএনপির কার্যালয়টি এখন নৌকার নির্বাচনী কার্যালয় বানিয়েছেন। সেখানেই সভা করছেন। কোন আওয়ামী লীগের নেতাকর্মীদের তিনি ডাকছেন না।

এই রেজুলেশনের কপি আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানোর সিদ্ধান্ত হয় সভায়।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply