গণমাধ্যমকর্মীর সাথে বাজে আচরণের পর ক্ষমা চাইলেন সামিত

|

ছবি: সংগৃহীত

গণমাধ্যমকর্মীর সাথে উদ্ধত আচরণের জন্য ক্ষমা চেয়েছেন সিলেট স্ট্রাইকার্সের ইংলিশ অলরাউন্ডার সামিত প্যাটেল। গণমাধ্যমকর্মীদের প্রতিবাদের মুখে নিজের আচরনের জন্য দুঃখ প্রকাশ করেন সাবেক এই ইংলিশ খেলোয়াড়।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ায়ামে একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দেন সামিত। কিন্তু ইন্টারভিউ শেষ হবার পরে সেই সাংবাদিককে ডেকে ইন্টারভিউয়ের অডিও ফাইল ডিলিট করতে বলেন তিনি। কথামত ইন্টারভিউ ডিলিট করলেও ওই সংবাদকর্মী ও বাংলাদেশের গণমাধ্যম কমিউনিটি নিয়ে অশালীন কথাবার্তা বলেন সামিত।

নির্বোধ প্রশ্ন উল্লেখপূর্বক সামিত এটিও বলেন, তিনি বাংলাদেশি নন, একজন ইংলিশ ক্রিকেটার। অবশ্য এই উত্তরের নেপথ্যে কোনো কারণ বা উদ্দেশ্য পরিষ্কার করেননি তিনি।

ঘটনার এই পর্যায়ে মাঠে উপস্থিত গণমাধ্যমকর্মীরা তাৎক্ষণিক তার এই আচরণের প্রতিবাদ জানায়। ব্যাখ্যা চাইলে তা দিতে ব্যর্থ হন তিনি। পরে সিলেটের টিম ম্যানেজমেন্ট ও ফ্র্যাঞ্চাইজির কর্মকর্তাদের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ জানালে ক্ষমা চান সামিত।

দলের ম্যানেজার নাফিস ইকবাল ও মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান বিষয়টি সমাধানের পদক্ষেপ নেন। দলের পক্ষ থেকে জানানো হয়, তাকে সতর্ক করা হয়েছে এবং ভবিষ্যতে এরকম আচরণ আর করবেন না বলে প্রতিশ্রুতি দিয়েছেন ৩৯ বছর বয়সী এই ইংলিশ অলরাউন্ডার।

/এমএইচআর/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply