পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে ওয়ানিন্দু হাসারাঙ্গার দল।

 ৪ মার্চ সিলেটে শুরু হবে ৩ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ। ওয়ানডে ও টেস্টের দল পরে ঘোষণা করবে শ্রীলঙ্কা। এর আগে, টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ জনের দল ঘোষণা করে শ্রীলঙ্কা। ম্যাথিউস-মেন্ডিসরা থাকলেও ইনজুরির কারণে স্কোয়াডে থাকছেন না তারকা ওপেনার পাথুম নিশানকা।

ইনজুরিতে পড়া নিশানকার বদলে দলে এসেছেন আভিশকা ফার্নান্দো। আফগানিস্তানের বিপক্ষে খেলা লঙ্কান স্কোয়াডের সবাই আছেন এই দলে। শুধু যোগ হয়েছেন জেফরি ভানডারসি। দলে আছেন বিশ্বকাপের ম্যাচে বাংলাদেশের সাথে কথার লড়াইয়ে জড়ানো ম্যাথিউস, কুশল মেন্ডিসরা। এদিকে নিষেধাজ্ঞার কারণে প্রথম দুই ম্যাচে খেলতে না পারা হাসারাঙ্গাকেও রাখা হয়েছে স্কোয়াডে।

শ্রীলঙ্কা টি-টোয়েন্টি দল: ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), আভিশকা ফার্নান্দো, কুশাল মেন্ডিস, কুশাল পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, ধনঞ্জয়া ডি সিল্ভা, সাদিরা সামারাবিক্রমা, কামিন্দু মেন্ডিস, মাহেশ থিকসানা, আকিলা ধনঞ্জয়া, নুয়ান থুসারা, মাথিসা পাথিরানা, বিনুরা ফার্নান্দো, জেফরি ভানডারসি, দিলশান মাদুশাঙ্কা।

/আরআইএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply