নারায়ণগঞ্জে গণপিটুনিতে ৪ ডাকাতের মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর গণপিটুনিতে ডাকাত দলের চার সদস্য নিহত হয়েছে। তাদের মধ্যে দুইজন ঘটনাস্থলে ও অপর দুইজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রোববার (১৭ মার্চ) রাত দেড়টার দিকে উপজেলার বাগরী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাগরী গ্রামের বিলে পাড়ে ১০-১২ জনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে মসজিদের মাইকে ঘোষণা দেয়। এসময় গ্রামবাসীরা চারদিক থেকে তাদের ঘিরে ফেলে। ডাকাতরা পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে স্থানীয়রা। পরে তাদের গণপিটুনি দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। অন্যরা পালিয়ে পাশের বিলে ঝাঁপ দেয়। পরে বিল থেকে উঠিয়ে আরও দুজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দুইজনের লাশ উদ্ধার করে পুলিশ। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই ডাকাত মারা যায়। তবে এখন পর্যন্ত নিহত ডাকাতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

সোনারগাঁও থানার পরিদর্শক (অপারেশন) মহসিন মিয়া জানান, নিহত দুজনের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঢাকা মেডিকেলে যে দুজন মারা গেছে তাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি নিহতের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply