কোপা আমেরিকার দলে শুধু মেসি ও ডি মারিয়ার থাকা নিশ্চিত: স্কালোনি

|

ছবি: সংগৃহীত

আসন্ন কোপা আমেরিকায় আর্জেন্টিনার স্কোয়াডে লিওনেল মেসি ও ডি মারিয়ার থাকা নিশ্চিত বলে মন্তব্য করেছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। এছাড়া দলে কারো জায়গা নিশ্চিত নয়, এমনটাই মনে করেন ৩৬ বছর পর আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো এ কোচ। কোস্টারিকার বিপক্ষে ম্যাচ জয়ের পর এমন মন্তব্য করেছেন স্কালোনি।

খুব স্বাভাবিকভাবেই একটি ধারণা করা যায়, কোপা আমেরিকায় আর্জেন্টিনা স্কোয়াডে কারা থাকবেন! সে বিষয়ে দুটি ম্যাচে নিশ্চয়ই ‘হোমওয়ার্ক’ করে নিয়েছেন স্কালোনি। কোস্টারিকার বিপক্ষে জয়ের পর সংবাদ সম্মেলনে এ ব্যাপারে কথা বলেছেন আর্জেন্টিনা কোচ। স্কালোনির হিসাব পরিষ্কার। এখন পর্যন্ত দু’জন খেলোয়াড়ের কোপা আমেরিকার স্কোয়াডে থাকা নিশ্চিত। তারা হলেন অ্যাঞ্জেল ডি মারিয়া ও লিওনেল মেসি।

কোপা আমেরিকার স্কোয়াডের প্রসঙ্গ টেনে স্কালোনি বলেন, (বেনিতেজ কোপার স্কোয়াডে) থাকতেও পারে। কারণ, সে এখানে দলের সঙ্গে আছে। কিন্তু আমি কারও জায়গার নিশ্চয়তা দিতে পারি না, শুধু একজন বাদে। সে এখানে নেই। আপনারা জানেন সে কে (মেসি)। আর হ্যাঁ, ফিদেও (দি মারিয়া) থাকবে…তার থাকা নিশ্চিত।

আর্জেন্টিনার দুই জয় নিয়েও কথা বলেন স্কালোনি। আর্জেন্টাইন এই মাস্টারমাইন্ড বলেন, এই সফরে যেভাবে খেলেছি, তাতে আমরা সন্তুষ্ট। আসলে সহজ প্রতিপক্ষ বলে কিছু নেই, সবাই কঠিন প্রতিপক্ষ। দ্বিতীয় ম্যাচে দল পরিণত পারফরম্যান্স করেছে। কারণ, বেশ কঠিন পরিস্থিতিতে পড়েছিলাম আমরা। দ্বিতীয়ার্ধে ২৫ মিনিট খুব ভালো খেলেছে দল।

একই সঙ্গে আর্জেন্টিনা দলে মিডফিল্ডারদের প্রাচুর্য নিয়ে বেশ সন্তুষ্ট স্কালোনি। সংবাদ সম্মেলনে তিনি বলেন, দলে সব সময়ই ভালো মিডফিল্ডার আছে। এজেকিয়েল (প্যালাসিওস) এই সফরে আসেনি। গিদো (রদ্রিগেজ) আপাতত বাইরে। থিয়াগো আলমাদা অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে আছে। তাই দুশ্চিন্তার কিছু নেই। কারও পারফরম্যান্স খারাপ হলে আরেকজন খেলবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply