খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি

|

ফাইল ছবি।

বিএনপি চেয়ারপার্সন খালেজা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তার গুলশানের বাসভবনে অবস্থা পর্যবেক্ষণ করছেন মেডিকেল বোর্ডের বিশেষজ্ঞ চিকিৎসকগন।

বিষয়টি নিশ্চিত করে তার ব্যাক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে রাতেই স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হবে।

এর আগে, গত ২৭ মার্চ বিএনপি শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরীক্ষা-নিরিক্ষীর জন্য খালেদা জিয়াকে হাসপাতালে নেয়ার কথা ছিল। তবে রাতে তিনি কিছুটা সুস্থ বোধ করায় বাসায় চিকিৎসা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে তার অসুস্থতা বাড়া-কমার মধ্যে আছে। করোনা মহামারির সময় ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে মুক্তি পেয়ে বাসায় ফেরেন তিনি। এরপর বেশ কয়েকবার হাসপাতালে যান। সবশেষ গত বছরের মাঝামাঝি সময়ে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। এরপর থেকেই বেশ কয়েকবার হাসপাতালে থেকে চিকিৎসা নিয়েছেন তিনি। সবশেষ, গত ১৩ মার্চ স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছিল খালেদা জিয়াকে। পর দিন ১৪ মার্চ রাতে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসা হয়।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply