নোয়াখালী জার্নালিস্ট ফোরাম’র নতুন কমিটি প্রকাশ

|

ঢাকায় কর্মরত নোয়াখালী জেলার সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন ‘নোয়াখালী জার্নালিস্ট ফোরাম’ (এনজেএফ) এর ২০২৪-২০২৫ মেয়াদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ভয়েজ অব বাংলাদেশ ২৪.কম এর সম্পাদক জিয়াউল কবির সুমন এবং সাধারণ সম্পাদক বাংলাবাজার পত্রিকার সিনিয়র রিপোর্টার দেলোয়ার হোসেন মহিন।

কমিটির বাকি সদস্যরা হলেন, সহ-সভাপতি মোহাম্মদ একরামুল হক সায়েম (এটিএন বাংলা), মো. রফিক উল্যাহ (আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক –সৈয়দ মুশফিকুর রহমান (আজকের সংবাদ), অর্থ সম্পাদক- মো. রাজিব উদ্-দৌলা চৌধুরী (আমার বার্তা), সাংগঠনিক সম্পাদক- তাওহীদ আলম মিথুন (যমুনা টিভি), দফতর সম্পাদক- মো. নিজাম উদ্দিন হৃদয় (গ্লোবাল টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক- সওবিয়া সালসাবিল (এশিয়ান টেলিভিশন), তথ্য প্রযুক্তি সম্পাদক- মো. নাজমুল ইসলাম তানিম (আজকের পত্রিকা), কার্যনির্বাহী সদস্যরা হলেন,- মো. এরশাদ উল্যা লিটন (নিরাপদ নিউজ. কম), মহিউদ্দীন আহমেদ (দেশ টিভি), উম্মুল ওয়ারা সুইটি (দেশ রূপান্তর), ফিরোজ আলম মিলন (আমাদের অর্থনীতি), সাঈদুল হোসেন সাহেদ (সরাসরি), হাসান মাহমুদ (এনটিভি), হেদায়েত উল্লাহ সীমান্ত (এস এ টিভি), আব্দুল মালেক (মানিক মিয়াজি) (চ্যানেল টিটি), মিজানুর রহমান (ভোরের কাগজ), মো. সামছুদ্দিন আহমেদ (ইত্তেফাক), মুস্তফা মনওয়ার হাসেম (গ্লোবাল টিভি)।

সংগঠনের আহ্বায়ক ও নির্বাচন কমিশনের প্রধান এবং বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক জনাব আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপিতে ২১ সদস্যের নতুন এই কমিটির নাম ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হলেন, তরুণ তপন চক্রবর্তী ও এ এস এম হানিফ।

উল্লেখ্য চলমান কমিটির মেয়াদ আগামী ২০ এপ্রিল’ ২০২৪ ইং তারিখে শেষ হবে।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply