অ‌নিয়মের তথ্য চাওয়ায় সাংবা‌দিকদের লাঞ্ছিত করলেন ইউপি চেয়ারম্যান

|

রাজবাড়ী করেসপনডেন্ট:

ভি‌জিএফ এর চাল বিতরণে অ‌নিয়‌মের তথ্য জানতে চাওয়ায় রাজবাড়ীতে সাংবা‌দিকদের লাঞ্ছিত করেছেন মুলঘর ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ মো. ও‌হিদুজ্জামান। সোমবার (৮ এপ্রিল) দুপুরে মুলঘর ইউনিয়ন প‌রিষদে এ ঘটনা ঘ‌টে।

লা‌ঞ্চিত হওয়া সাংবা‌দিকরা হলেন, মাছরাঙ্গা টে‌লি‌ভিশ‌ন ও প্রতি‌দিনের বাংলাদেশ প‌ত্রিকার জেলা প্রতি‌নি‌ধি ইমরান হো‌মেন মনিম, দৈ‌নিক গণকন্ঠের জেলা প্রতি‌নিধি আতিয়ার রহমান ও দৈ‌নিক সময়ের কাগ‌জের জেলা প্রতি‌নি‌ধি শহিদুল ইসলাম।

এ ঘটনার এক‌টি ভি‌ডিও ফুটে‌জ আসে যমুনা টেলিভিশনের হাতে। সেখানে দেখা যায়, মুলঘর ইউনিয়ন প‌রিষ‌দের বাড়ান্দায় ইউপি চেয়ারম্যান ও‌হিদুজ্জামানসহ তার সহযোগীরা সাংবা‌দিক‌দের ওপর চড়াও হন এবং অকথ্য ভাষায় গা‌লি-গালাজ ক‌রতে থা‌কেন। একপর্যা‌য়ে প‌রিষদের বারান্দা থেকে ধাক্কা দিয়ে মাছরাঙ্গা টে‌লি‌ভিশ‌নের প্রতি‌নি‌ধি ইমরান হোসেন ম‌নিমকে নিচে ফেলে দেন।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে‌ছেন, রাজবাড়ী প্রেসক্লা‌ব, জেলা প্রেসক্লাব, জেলা রি‌পোর্টাস ক্লা‌ব, জেলা রি‌পোর্টাস ইউনি‌ট, বাংলা‌দেশ মফস্বল সাংবা‌দিক ফোরাম রাজবাড়ী জেলা শাখা ।

মাছরাঙ্গা টে‌লি‌ভিশ‌নের জেলা প্রতি‌নি‌ধি ইমরান হোমেন মনিম জানান, এ ঘটনায় এক‌টি ক্যামেরা, এক‌টি স্ব‌র্ণের আং‌টি ও নগদ টাকা ছি‌নি‌য়ে নেয়া হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তু‌তি নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, মুলঘর ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. ও‌হিদুজ্জামানের বিরুদ্ধে ইতোপূর্বে আদাল‌তে বিচারাধীন মামলার পক্ষ নিয়ে সনদ দেয়ার অ‌ভি‌যোগে সাম‌য়িক বরখাস্ত হ‌য়ে‌ছিলেন। এছাড়া তার বিরু‌দ্ধে গাছ চু‌রিসহ নানা‌ অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ রয়েছে।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply