নওগাঁয় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু, গুরুতর আহত সন্তান

|

সিনিয়র করেসপনডেন্ট, নওগাঁ:

নওগাঁ শহরের ইয়াদ আলীর মোড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের এক শিশু সন্তান গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন পাশের জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার নাড়িকেলী গ্রামের বাসিন্দা এনামুল হক  (৩৮) ও তার স্ত্রী বৃষ্টি (৩২)।

স্থানীয়রা জানান, এনামুল হক সন্তান ও স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে নওগাঁ থেকে বাড়ি যাচ্ছিলেন। ইয়াদ আলীর মোড়ে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে আরোহীরা সড়কের উপর ছিটকে পড়ে। এসময় পিছন দিক থেকে দ্রুতগতির একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় এনামুল- বৃষ্টি দম্পতি। পরে তাদের আহত সন্তান ও অপর মোটরসাইকেল আরোহী যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। 

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নওগাঁ সদর থানায় একটি মামলা হবে বলেও জানায় পুলিশ।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply