গুজব ছড়ানো নিয়ে কাদেরের বক্তব্যের জবাব দিলেন ফখরুল

|

ঠাকুরগাঁও করেসপনডেন্ট:

দেশবাসীকে নিজ দলের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে জীবনের অশুভ ইন্দ্রিয়কে বিসর্জন দিয়ে জীবনকে সুন্দর করার আহ্বান জানিয়েছেন তিনি।

সোমবার (১৭ জুন) সকালে তার নিজ জেলা ঠাকুরগাঁও কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ শেষে কালিবাড়ির নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলার সময় এ আহ্বান জানান বিএনপি মহাসচিব। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকেও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

বিএনপির গুজব ছড়ানো নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের বিষয়ে মুখ খুলেন মির্জা ফখরুল। তিনি বলেন, সেন্টমার্টিন বিষয়টি বিএনপির কাছে গুরুত্বপূর্ণ। সেখানে গোলাগুলির কারণে টেকনাফ থেকে সেন্টমার্টিনের সমস্ত জাহাজ বন্ধ হয়ে গিয়েছে। সেন্টমার্টিনের মানুষের খাদ্যের অভাব হচ্ছে এবং তারা নিরাপত্তার অভাববোধ করছেন। এমন সত্য ও বাস্তবতাকে সরকার অস্বীকার করে কীভাবে?

মির্জা ফখরুল আরও বলেন, এ নিয়ে কিছু বললেই বলা হয়, বিএনপি গুজব ছড়াচ্ছে। তাহলে বিজিবি মহাপরিচালক সেখানে বারবার যাচ্ছেন কেন, সেনাপ্রধান কেন বললেন, তারা সতর্ক অবস্থায় আছেন?

বিএনপি মহাসচিব অভিযোগ বলেন, মুদ্রাস্ফীতির কারণে এবার কোরবানির পশু কিনতে অনেকেই হিমশিম খেয়েছেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। কোরবানির মাংস রান্না করতে যে মসলা ও উপকরণ প্রয়োজন হয় তা-ও সংগ্রহ করতে হিমশিম খেতে হয়েছে। তাই এবারের ঈদে আনন্দ উপভোগ করার সুযোগ নেই।

/এটিএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply