নারায়ণগঞ্জে ইটভাটা থেকে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

|

নারায়ণগঞ্জ করেসপনডেন্ট:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি ইটভাটা থেকে তামিম ইকবাল নামে এক নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩০ জুন) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ের পাশে গোলাকান্দাইল এলাকায় এসআরবি ইটভাটার দোতলা ভবনের উপরের তলার একটি পরিত্যক্ত কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য আসলাম নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। নিহত তামিম ময়মনসিংহের হালুঘাট উপজেলার রামনগর এলাকার রিকশা চালক তায়েব আলী ছেলে। সে তার বাবা-মায়ের সাথে রূপগঞ্জের সাওঘাট এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করতো। স্থানীয় একটি স্কুলে ২য় শ্রেণীতে পড়াশোনা করতো সে।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি দিপক চন্দ্র সাহা জানান, শনিবার দুপুরে খাবার খেয়ে খেলার কথা বলে বাড়ি থেকে বের হয় শিশু তামিম। এরপর থেকে সে নিখোঁজ ছিল। রোববার সকালে এশিয়ান হাইওয়ের পাশে গোলাকান্দাইল এলাকা মোড়ে এসআরবি ইটভাটার দোতলা ভবনের উপর তলায় একটি পরিত্যক্ত কক্ষে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। উদ্ধারের পর ওই নিখোঁজ শিশুর পরিবারের লোকজন এসে মরদেহ শণাক্ত করেন।

তিনি আরও জানান, রাতের যেকোনো সময় শিশুকে শ্বাসরোধে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য আসলাম নামে এক কিশোরকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply