ব্যাচেলরদের বাসা ছাড়তে প্রশাসনের নির্দেশ!

|

রাজধানীতে ব্যাচেলরদের বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার মধ্যে বাসা ছাড়ার জন্য নির্দেশ দিয়েছে প্রশাসন। নির্বাচনের আনুষ্ঠানিকতা শেষ না হওয়া পর্যন্ত ফিরে আসা যাবে না ব্যাচেলর বা মেস বাসায়।

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডা, খিলখেত, নিকুঞ্জ, মণিপুরী পাড়া ও মিরপুর এলাকায় বসবাসরত বেশ কয়েকজন ব্যাচেলর পুলিশের বরাতে বাড়িওয়ালার কাছ থেকে ফ্ল্যাট ছাড়ার নির্দেশনা পেয়েছেন বলে জানা গেছে। ব্যাচেলররা জানান, পুলিশের বরাত দিয়ে এমন নির্দেশনায় বিপাকে পড়েছেন তারা। তবে ডিএমপি নিউজে বলা হয়েছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশ রাজধানীতে বসবাসরত ব্যাচেলরদের বাসা ছাড়ার জন্য কোন নির্দেশনা প্রদান করেনি।

এ বিষয়ে খিলক্ষেত থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, আমরা এ ধরনের নির্দেশনা দিয়েছি। আজ সন্ধ্যা ৬টার মধ্যে বাসা খালি করতে হবে। একদম নির্বাচনের পরেই তারা আবার বাসায় ফিরে আসতে পারবেন।

এদিকে ডিএমপির মুখপাত্র উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) মাসুদুর রহমান জানান, ব্যাচেলরদের এভাবে বাসা ছেড়ে দেওয়ার জন্য ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে কোনো নির্দেশনা দেওয়া হয়েছে কিনা তা এখনো জানা নেই।

রাজধানীর বিভিন্ন মেস আকারে থাকা আবাসিক ভবনের পাশাপাশি বিভিন্ন হোস্টেলেও পুলিশের পক্ষ থেকে এমন নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানান ছাত্রছাত্রীরা। তবে মাত্র কয়েক ঘণ্টার নোটিশে বাসা ছাড়ার নির্দেশে বিপাকে পড়েছেন রাজধানীর ব্যাচেলররা।

নির্দেশনা পাওয়ার পর বাসা ছাড়তে দেখা যায় অনেককেই। এতে নতুন হয়রানি ও ভোগান্তিতে পড়েছেন ব্যাচেলর বাসাবাড়িতে থাকা মানুষজন। এত অল্প সময়ে আবাসস্থল ছেড়ে কোথাও যাওয়ার জায়গাও পাচ্ছেন না। আবার অনেকেই রাজধানী ছাড়ার জন্য বাস বা লঞ্চের টিকিট পাচ্ছেন না বলেও জানান।









Leave a reply