বালতিতে শিশুর লাশ, মা পলাতক!

|

প্রতীকী ছবি।

বরিশাল ব্যুরো:

সাড়ে ৩ মাস বয়সি এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে বরিশালের গৌরনদীতে। স্বজনদের দাবি, শিশুটির মা তাকে বালতির পানিতে ডুবিয়ে হত্যা করেছে। ঘটনার পর থেকে মা সালেহা বেগমের খোজ মিলছে না।

শনিবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাতে বরিশালের গৌরনদীতে উপজেলার বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটির সজনেরা বলছে, সালেহা মানসিক ভারসাম্যহীন।

মৃত শিশুর স্বজন ও পুলিশ জানিয়েছে, গৌরনদী উপজেলার বড়দুলালী এলাকার বাসিন্দা ব্যবসায়ী সাগির হোসেন ও সালেহা বেগম দম্পতির তৃতীয় সন্তান শিশুপুত্র জুবায়ের। শনিবার রাত সাড়ে ১১টার দিকে শিশু জুবায়ের ও মা সালেহা বেগমকে বসতঘরে দেখতে না পেয়ে তাদের খুঁজতে নামে স্বজনরা। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির আঙ্গিনায় গোয়ালঘরে তাদের সন্ধান মেলে। এসময় একটি বালতির পানিতে শিশুটিকে চুবিয়ে ধরা অবস্থায় সালেহা বেগমকে দেখতে পান পরিবারের সদস্যরা। তারা গোয়াল ঘরের দিকে এগিয়ে গেলে শিশু সন্তানকে বালতির মধ্যে ফেলে রেখে পালিয়ে যায় মা সালেহা বেগম।
আরও পড়ুন পরকীয়া সন্দেহে স্ত্রীকে নির্যাতন, চুল ও ভ্রু কেটে নিলো স্বামী
খবর পেয়ে রোববার সকালে শিশুটির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই সন্তান জন্মের পর থেকে সালেহা বেগম মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছেন তার স্বামী সগির হোসেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply