মেয়ের কী নাম রাখবেন আলিয়া, মিললো আভাস!

|

সুখবরটা পাওয়ার পর থেকেই আনন্দে আত্মহারা বলিউড। আলিয়া ভাট ও রণবীর কাপুরের সন্তান ভূমিষ্ট হয়েছে রোববার (৬ নভেম্বর)। কন্যা সন্তানকে জন্ম দিয়ে সদ্য মা আলিয়া এখন অনেকটাই সুস্থ। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন আলিয়া। সেখানে এখন বইছে শুভেচ্ছার বন্যা। শিশুর ছবি এখনো প্রকাশ্যে আসেনি। তবে কী নাম রাখা হবে তার একটা আভাস পাওয়া গেছে। খবর আনন্দবাজার পত্রিকার।

রোববার স্থানীয় সময় দুপুর ১২টা ৪০ মিনিটে কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। সুস্থই আছেন তিনি। তার ও রণবীরের মেয়ের নাম কী হবে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে অনুরাগীদের মধ্যে। এরই মধ্যে আলিয়ার পুরনো একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। গাঙ্গুবাই ছবির প্রচারের সময় নেয়া হয়েছিল সেই সাক্ষাৎকার। সেখানে আলিয়া জানান, আমার মেয়ে হলে তার নাম রাখবো আইরা। নামটি তার খুব পছন্দের। সেই সাথে এই নাম তার ও রণবীর কাপুরের নামের আদ্যক্ষর নিয়ে তৈরি। নামের অর্থ, যে শ্রদ্ধেয়। এখন দেখার বিষয়, এই নামই আলিয়া রাখেন, নাকি মেয়ের জন্য অন্য কোনো নাম নির্বাচন করেন এই দম্পতি।

এদিকে সামনেই আলিয়ার ৩০তম জন্মদিন। বোন শাহিন ভাট এরই মধ্যে লিখেছেন, আমার বোনো ৩০তম জন্মদিন হবে অনেক ধুমধাম করে। চলতি বছরের ১৪ এপ্রিল চার হাত এক হয় রণবীর-আলিয়ার। জুনেই গর্ভবতী হওয়ার সুখবর দেন অভিনেত্রী। আর এবার দীর্ঘদিনের অপেক্ষার অবসান।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply