বেয়ারস্টোর অনুপস্থিতিতে ম্যাথু শর্টকে দলে ভেড়ালো পাঞ্জাব

|

ছবি: সংগৃহীত

২০২২ সালে গলফ খেলতে গিয়ে পা ভেঙেছিলেন ইংলিশ ক্রিকেটার জনি বেয়ারস্টো। অস্ত্রোপচারের পর এখনও ২২ গজে ফেরা হয়নি তার। চলতি বছরের ১৬ জুন থেকে শুরু হবে অ্যাশেজ সিরিজ। পুরোপুরি ফিট হয়ে যেন সেই সিরিজে নামতে পারেন, তাই বেয়ারস্টোকে ইসিবির পক্ষ থেকে আইপিএলে খেলার এনওসি দেয়া হয়নি।

পুরো আসর থেকে বেয়ারস্টোর ছিটকে পড়ার কথা শনিবার (২৫ মার্চ) এক টুইটে জানায় পাঞ্জাব কিংস। ডানহাতি বিস্ফোরক এই ব্যাটারের জায়গায় অস্ট্রেলিয়ার ম্যাথু শর্টকে দলে ভিড়িয়েছে তারা। সবশেষ বিগ ব্যাশ লিগে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন এই অজি ব্যাটার।

পাঞ্জাব কিংস টুইট করে লিখেছে, দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, জনি বেয়ারস্টো তার ইনজুরির কারণে আইপিএলের এই মৌসুমে খেলতে পারবেন না। আমরা তাকে শুভকামনা জানাই এবং পরের মৌসুমে তাকে দেখতে চাই। তার জায়গায় ম্যাথু শর্টকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত।

প্রথমবারের মতো আইপিএল খেলতে যাচ্ছেন ২৭ বছর বয়সী শর্ট। বিগ ব্যাশের সবশেষ আসরে টুর্নামেন্ট সেরা হন তিনি। অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে ৩৫.২৩ গড় ও ১৪৪.৪৭ স্ট্রাইক রেটে তিনি করেন আসরের দ্বিতীয় সর্বোচ্চ ৪৫৮ রান। অফস্পিনেও কার্যকর ভূমিকা রাখতে পারেন তিনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply