ফরিদপুরে মাটি ধসে ৩ শ্রমিকের মৃত্যু

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সদরপুর উপজেলার গফুর মাতুব্বরের ডাঙ্গী গ্রামে একটি নির্মাণাধীন সেতু এলাকার মাটি ধসে তিন নির্মাণ শ্রমিক নিহত ও একজন আহত হয়েছেন।

বুধবার (৩১ মে) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফরিদপুরের কোতয়ালী থানার কবিরপুর এলাকার অন্তর শেখ (২২), একই থানার জুলহাস মীর (২০) ও বাগেরহাটের মোল্লারহাট থানার উদয়পুর উত্তরকান্দি এলাকার জাবেদ খাঁ (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শ্রমিকরা ব্রিজের নিচের অংশের পাইলিংয়ের কাজ করছিলেন। হঠাৎ পূর্ব পাশের মাটি তাদের ওপরে ধসে পড়লে মাটি চাপা পড়েন বেশ কয়েকজন শ্রমিক। এরমধ্যে, অনেকেই উঠতে পারলেও মাটির নিচে পড়ে যান জাবেদ খান, জুলহাস, অন্তর শেখ ও নজরুল শেখ নামের চার শ্রমিক। সাথেসাথেই উদ্ধার কাজ শুরু করেন স্থানীয়রা।

খবর পেয়ে সদরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে তিনজন শ্রমিকের লাশ ও একজনকে জীবিত উদ্ধার করেন। আহত নজরুলকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করানো হয়েছে। এছাড়াও আহত আরও ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।

এরইমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল ও সদরপুর থানার ওসি সুব্রত গোলদার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply