বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের স্কোয়াড ঘোষণা করলো শ্রীলঙ্কা

|

ছবি: সংগৃহীত

তিন ম‍্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে কাল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। ম্যাচ শুরুর ২৪ ঘণ্টারও কম সময়ের আগে ১৬ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

মঙ্গলবার (১২ মার্চ) এক বিবৃতিতে এই দল প্রকাশ করে শ্রীলঙ্কা। বরাবরের মতোই এই সিরিজে নেতৃত্ব দেবেন কুশল মেন্ডিস। চোট কাটিয়ে এই স্কোয়াডে ফিরেছেন পাথুম নিশাঙ্কা, দলে রয়েছেন অলরাউন্ডার চামিকা করুণারত্নও। এর আগে ২০ ওভারের সিরিজ শেষে দেশে ফিরে যান দাসুন শানাকা, নুয়ান তুশারা ও মাথিশা পাথিরানারা। তখনই বোঝা গিয়েছিল তারা ওয়ানডে দলে থাকছেন না। এছাড়াও বাদ পড়েছেন আসিথা ফার্নান্দো।

১৩ মার্চ সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে। বাকি দুই ওয়ানডে ১৫ ও ১৮ মার্চ। সিরিজের সবকটি ম্যাচের ভেন্যুই চট্টগ্রামের জহুর আহমেদ।

শ্রীলঙ্কা স্কোয়াড- কুশল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, পাথুম নিশাঙ্কা, আভিস্কা ফার্নান্দো, সাদিরা সামাবিক্রমা, জানিথ লিয়ানাগে, কামিন্দু মেন্ডিস, সাহান আরাসিগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকশানা, দুনিথ ওয়েলাগে, আকিলা ধনঞ্জয়া, চামিকা করুনারত্নে, দিলশান মাদুশঙ্কা, প্রমোদ মাদুশান ও লাহিরু কুমারা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply