নোয়াখালীতে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলায় মোটরসাইকেল-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ আরও ৩ জন আহত হয়।

মঙ্গলবার (২১ জুন) দুপুর ২টার দিকে সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের কবিরহাট টু সোনাপুর সড়কের মৌলভী বাজারের পশ্চিমে জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. মামুন (১৮)। তিনি কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নুর ইসলাম মাস্টার বাড়ির আব্দুল মান্নানের ছেলে।

নিহতের পিতা আব্দুল মান্নান জানান, মামুন পেশায় বড় গাড়ির মেকানিক ছিল। সে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড সংলগ্ন গোয়ালের পোল এলাকার একটি ওয়ার্কশপে বাস, প্রাইভেটকার, মাইক্রো মেকানিক হিসেবে কাজ করতো। মঙ্গলবার দুপুর ১টার দিকে তাদের ওয়ার্কশপে একটি গাড়ি আসে কাজ করানোর জন্য। তখন মামুন আরেকজন যুবকের মোটরসাইকেলের পিছনে বসে ওই গাড়ির জন্য মাল কিনতে সোনাপুরের উদ্দেশে বের হয়। যাত্রা পথে তাদের মোটরসাইকেলটি অশ্বদিয়া ইউনিয়নের কবিরহাট টু সোনাপুর সড়কের মৌলভী বাজারের পশ্চিমে জামাল দোকান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মামুন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত যুবকের পরিবারের বক্তব্যের আলোকে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply