শান্তর মাঝেই ভবিষ্যতের অপার সম্ভাবনা দেখছেন সুজন

|

নাজমুল হোসেন শান্ত।

বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ায় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ প্রায় সবখানে সমালোচনার শিকার হয়েছেন নাজমুল হোসেন শান্ত। কিন্তু ২ ফিফটিসহ ১৮০ রান করে সেই শান্তই এখন দলের টপ স্কোরার। গ্রুপ পর্ব শেষে টুর্নামেন্টের নবম সেরা ব্যাটার তিনি। শান্তর মাঝে তাই ভবিষ্যতের অপার সম্ভাবনা দেখছেন খালেদ মাহমুদ সুজন।

তিনি বলেন, শান্তকে নিয়ে এতো কথা হওয়ার পরও ও যেভাবে পারফরম্যান্স দেখিয়েছে সেটা আউট অব দ্য বক্স। ওর ওপর যে প্রেসার ছিল সেখান থেকে বেরিয়ে আসা খুবই শক্ত। কিন্তু ও করে দেখিয়েছে। আমার মনে হয় বাংলাদেশ ক্রিকেট টিমে শান্ত অন্যতম সেরা ক্রিকেটার হয়ে উঠবে।

সেমিতে যেতে না পারলেও বিশ্বকাপে টাইগারদের পারফরম্যান্সে মোটেও হতাশ নয় টিম ম্যানেজমেন্ট। শেষ দুই ম্যাচে প্রত্যাশা পূরণ হয়নি, তবে আসর জুড়ে সাকিবের দল টি-টোয়েন্টিতে উন্নতির ছাপ দেখিয়েছে। সেমিতে না যাওয়ার হতাশা সঙ্গী হলেও এই দলের মাঝেই ভবিষ্যতের স্বপ্ন দেখছেন খালেদ মাহমুদ সুজন।

তিনি বলেন, প্রতিটি ম্যাচেই আমাদের ইমপ্রুভমেন্ট ছিল। প্রত্যাশাও বেড়ে গিয়েছিল, সেমিতে যাওয়ার সুযোগ তৈরি হয়েছিল। কিন্তু সেটি হয়নি, তবে আমার মনে হয় আমরা মোটেই একেবারে খারাপ করিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply